এখন আপনি ঘরে বসেই CLICKSEBA অ্যাপে পরিবারের সমস্ত পরিসেবা পাবেন!

CLICKSEBA দিবে আপনার সব সমস্যার সমাধান। সেই পর্যন্ত সামগ্রিক আলোচনায় অংশ নিন। আধুনিক যুগে যখন সবাই দ্রুত কার্য সম্পাদন করতে আগ্রহী তখন উন্নত প্রযুক্তির সেবা সবার ঘরে পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাএা শুরু করে CLICKSEBA.COM

উন্নত দেশ এর মত বাংলাদেশ ও এখন প্রযুক্তি নির্ভর। জীবন কে সহজতর করতে প্রযুক্তির মাধ্যমে গৃ্হস্থালী পরিসেবা ও এখন হাতের মুঠোয়। কিভাবে এটা সম্ভব? এটাই ভাবছেন? আপনার সকল চিন্তা দূর করবে CLICKSEBA.COM অ্যাপ। এখন ঘরে বসেই পাবেন সেবা।

নিম্নে CLICKSEBA.COM এর সকল তথ্য তুলে ধরা হলঃ
CLICKSEBA.COM কি? CLICKSEBA.COM হচ্ছে বাংলাদেশের স্থানীয় গৃ্হস্থালী পরিসেবা সরবরাহকারী মার্কেটপ্লেস। একটি অনলাইন নির্ভর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। সহজভাবে বলা যায়, CLICKSEBA.COM একটি অ্যাপ্লিকেশন যার মাধ্যমে গ্রাহককে সর্বোচ্চ সেবা প্রদানের নিশ্চয়তা প্রদান করা হয়।

CLICKSEBA.COM এর কাজ কি? CLICKSEBA.COM আপনার পরিসেবার জন্য প্রশিক্ষণ প্রাপ্ত স্থানীয় দক্ষ এবং অভিজ্ঞ সরবরাহকারী নিয়োগ করে থাকে। এবং কোন প্রকার ঝামেলা ছাড়াই আপনার কাংখিত কাজ সম্পন্ন করতে সাহায্য করে।

২। বিউটি সেলুনঃ বিউটি পার্লার চলে আসবে এখন বাসায়। জি তাই! ক্লিকসেবা নিয়ে এল বিউটি সেলুন পরিসেবা। চুল কাটা, রিবন্ডিং আপার লিপ, পেডিকিউর সহ পার্লারের যাবতীয় সব সুবিধা পেতে এখনি অ্যাপ ডাউনলোড করে নিন।

৩। সিসিটিভি মেরামতঃ আপনার বাসার সিসিটিভি নষ্ট হয়ে গেছে চিন্তায় আছেন কিভাবে ঠিক করবেন।CLICKSEBA.COM ক্লিক করুন এবং বেছে নিন আপনার স্থানীয় দক্ষ টেকনিশিয়ান কে।

৪। কম্পিউটার মেরামতঃ কম্পিউটার নষ্ট হলে ভালো টেকনিশিয়ান দিয়ে ঠিক করাতে হয়। অন্যথায় আবার ও কম্পিউটারের কার্য সম্পাদনে ব্যঘাত ঘটতে পারে। CLICKSEBA.COM তে আপনি অবিজ্ঞ টেকনিশিয়ান দিয়ে আপনার কম্পিউটার টি মেরামত করাতে পারবেন।

৫। ইভেন্ট ম্যানেজমেন্টঃ আপনার বাসার যে কোন অনুষ্ঠান জন্মদিন অথবা বিয়ের জন্য আলোক সজ্জার ব্যবস্থা এখন CLICKSEBA.COM অ্যাপ থেকে ঘরে বসেই করতে পারবেন।

৬। গ্লাস এবং অ্যালুমিনিয়াম ওয়ার্কঃ বাসার অথবা অফিসের যে কোন ধরনের থাই গ্লাস এবং অ্যালুমিনিয়াম ওয়ার্ক এর কাজের জন্য CLICKSEBA অ্যাপ থেকে অর্ডার করুন।

৭। গৃহ সরঞ্জাম মেরামতঃ আপনার গৃহের যে কোন সরঞ্জাম যেমন- ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন সুংক্রান্ত যে কোন সমস্যা সমাধানে CLICKSEBA.COM আপনাকে দিবে পেশাদার হোম সার্ভিস।

৮। হাউস পেইন্টিং পরিসেবাঃ আপনার বাড়ি কে যদি মনের মাধুরি মিশিয়ে রাঙাতে চান তাহলে CLICKSEBA.COM দিচ্ছে আপনার মনের মত হাউস পেইন্টিং এর জন্য দক্ষ পেইন্টার।

৯।অভ্যন্তর নকশা এবং সজ্জাঃ আপনার ঘরের নকশা টা কেমন হবে, কিভাবে ঘর সাজাবেন বুঝতে পারছেন না? CLICK SEBA অ্যাপ থেকে অনলাইনেই আপনি একজন এক্সপার্ট এর পরামর্শ নিতে পারেন এবং অর্ডার দিতে পারেন হোম সার্ভিসের ভিত্তিতে কাংখিত সেবা পাওয়ার জন্য।

১০। মুভারস এবং প্যাকার্স পরিসেবাঃবাসা বা অফিস বদল করা হচ্ছে অনেক ঝামেলাপূর্ন একটা কাজ। বাসার ছোট / বড় আসবাবপএ নিয়ে আর ঝামেলা নয়। আপনার কাজ কে সহজ করে দিচ্ছে CLICKSEBA.COM মুভারস এবং প্যাকার্স পরিসেবার মাধ্যমে।

১১। প্রাকৃতিক প্রাকৃতিক খাঁটি খাবারঃ CLICKSEBA.COM প্রাকৃতিক খাঁটি খাবার ও সরবরাহ করে থাকে। খাঁটি মধু, মিষ্টি, দই ইত্যাদি স্বাস্থ্য সস্মত খাবার আপনি এখান থেকে পাবেন।

১২। রেন্ট- এ কার পরিসেবাঃ দূরে বেড়াতে যেতে চান? গাড়ি ভাড়া করা প্রয়োজন কিন্তু পাওয়া যাচ্ছে না। আপনি CLICKSEBA.COM থেকে আপনার পছন্দের মডেল অনুযায়ী প্রয়োজন অনুসারে ছোট / বড় গাড়ি ভাড়া করতে পারেন ঘরে বসেই।

১৩। বার্ষিক পরিবার পরিসেবা পরিকল্পনাঃ CLICKSEBA.COM থেকে আপনি বার্ষিক চুক্তিতে ও সেবা গ্রহন করতে পারেন। একটি নির্দিষ্ট চুক্তির ভিওিতে সারা বছরের জন্য আপনি গৃ্হস্থালী সব সেবা গ্রহন করতে পারবেন।

CLICKSEBA.COM আওতাধীন এলাকাঃ ✔ আদাবর থানা। ✔বিমানবন্দর থানা। ✔ বাড্ডা থানা। ✔বনানী থানা৷ ✔বংশাল থানা। ✔বাশানটেক থানা। ✔ ভাটারা থানা। ✔ক্যান্টনমেন্ট থানা। ✔ চকবাজার থানা। ✔দারুস সালাম থানা। ✔ ডেমরা থানা। ✔ধানমন্ডি থানা। ✔ গেন্ডারিয়া থানা। ✔ গুলশান থানা। ✔ হাজারীবাগ থানা। ✔যাত্রাবাড়ী থানা। ✔ কদমতলী থানা ✔কাফরুল থানা। ✔ কলাবাগান থানা। ✔কামরাঙ্গীরচর থানা। ✔ খিলগাঁও থানা। ✔খিলক্ষেত থানা। ✔ কোতোয়ালি থানা। ✔লালবাগ থানা ৷ ✔মিরপুর থানা। ✔মোহাম্মদপুর থানা। ✔ মতিঝিল থানা। ✔নতুন বাজার থানা। ✔ পল্লবী থানা। ✔ পল্টন থানা। ✔ রমনা থানা। ✔ রামপুরা থানা। ✔ রূপনগর থানা ✔সবুজবাগ থানা। ✔শাহ আলী থানা থানা। ✔শাহবাগ থানা। ✔শাহাজাহানপুর থানা। ✔শের-ই-বাংলা নগর থানা। ✔শ্যামপুর থানা। ✔সূত্রাপুর থানা। ✔ দাখিখন থানা। ✔ তেজগাঁও থানা। ✔তুরাগ থানা। ✔উত্তর খান থানা। ✔উত্তরা থানা। ✔ওয়ারী থানা। ✔মুগদা থানা।

কিভাবে আপনি CLICK SHEBA থেকে Sheba পাবেন? CLICKSEBA.COM থেকে সেবা গ্রহনের জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে CLICKSEBA অ্যাপ টি ডাউনলোড করতে হবে।এবং অ্যাপটি ইন্সটল করে অর্ডার করতে হবে। CLICKSEBA.COM থেকে আপনি স্থানীয় ১০০+ সার্ভিস সরবরাহকারী থেকে আপনার প্রয়োজনীয় সার্ভিস বাছাই করার সুযোগ পাবেন।

এখানে আপনি তাদের কাজের রেটিং, মূল্য নির্ধারণ এর ভিওিতে নির্বাচন করতে পারবেন। তারপর নাম, ঠিকানা উল্লেখ করে সার্ভিস বুকিং দেওয়ার পর আপনার পছন্দ করা অবিজ্ঞ সার্ভিস প্রোভাইডার নির্ধারিত সময় আপনার ঠিকানায় পাঠানো হবে।

CLICKSEBA.COM দিচ্ছে সেবা প্রদানের সেরা হোমসার্ভিসের নিশ্চয়তা। ব্যস্ততার ভীড় এ জীবন কে আরও সহজ এবং গতিময় জীবনে গৃহস্থালি সমস্যা সমাধান করতে CLICKSEBA.COM এখন আপনার দ্বারপ্রান্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উন্নত প্রযুক্তির সেবা সবার ঘরে ঘরে পৌছে দেওয়া ক্লিকসেবা.কম এর মূল লক্ষ্যঃ – জাহিদুল আলম রুবেল

Tue Nov 24 , 2020
উন্নত প্রযুক্তির সেবা সবার ঘরে ঘরে পৌছে দেওয়া ক্লিকসেবা.কম এর মূল লক্ষ্য। ডিজিটাল যুগে সবাই সবকিছুই চায় দ্রুত। খাওয়া-দাওয়া, তথ্য আদান প্রদান সবকিছুতেই গতির সমারোহ। গল্পটা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে থেকেই। ২০১৪ সালের কথা সেটা। সেবা প্রতিষ্ঠান মানেই কি শুধু ক্রেতাদের নিয়ে ভাবনা? জাহিদুল আলম রুবেল ভেবেছিলেন একটু অন্যরকম করে। শুধু […]